জনপ্রতিনিধ

নির্বাচনের আগেই চেয়ারম্যান; আগাম শুভেচ্ছায় ভাসছেন ইঞ্জিনিয়ার মাসুম

নিজস্ব প্রতিবদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

ঘোষিত তফসিল অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় বাকি আরো অনেকটা। কিন্তু এরিমধ্যে প্রায় স্পষ্ট হয়ে গেছে কে হচ্ছেন শিল্পউন্নত পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান। তাই আগাম শুভেচ্ছায় ভাসছেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এই শুভেচ্ছা ও অভিনন্দন পাচ্ছেন নারায়ণগঞ্জর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যু্গ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের জননন্দিত বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল ঘোষনার পর ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা পাওয়ার পর থেকেই আবারও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে চেয়ারম্যান মনে করা হচ্ছে।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যু্গ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের জননন্দিত বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীসহ প্রতিটি ওর্য়াডের ইউপি সদস্য পদপ্রার্থীরা গ্রামে গ্রামে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ শুরু করেন।

এছাড়াও প্রতিদিন শত শত নেতা-কর্মীর ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দনে সিক্ত হচ্ছেন জননন্দিত চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর নির্বাচন। ২ নভেম্বর মোনোনয়ন জমার শেষ দিন হলেও ০১ নভেম্বর সোমবার বিকেল পর্যন্ত পিরোজপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদপ্রার্থী ১ জনের মোনোনয়ন জমা হয়েছে। ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের।

Related Articles

Back to top button