সোনারগাঁয়ের খবর

গরীবের হক নষ্ট করলে কঠিন পদক্ষেপ নেওয়া হবে -এমপি কায়সার

রুহুল আমিন :


নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, যারা দলের নাম ভেঙে গরীবের হক নষ্ট করে তাদের ব্যাপারে কঠিন পদক্ষেপ নেওয়া হবে। ক্লিন ইমেজের নেতাদের মাধ্যমে সোনারগাঁকে একটি স্মার্ট নগরী হিসেবে গড়ে তোলা হবে। সোনারগাঁ আওয়ামী লীগে কোনো সন্ত্রাস ও চাঁদাবাজের ঠাঁই নেই।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্ডা হুমায়ূন চেয়ারম্যানের বাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

কায়সার বলেন, কোনো ধরনের বিতর্কিত, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও ভূমিদস্যুদের স্থান সোনারগাঁ আওয়ামী লীগে দেওয়া যাবে না। আমরা সবাইকে নিয়ে সোনারগাঁকে সুন্দর ও আধুনিক নগরী হিসিবে গড়ে তুলব। আমি সবার চাওয়া-পাওয়া শুনে সে অনুযায়ী কাজ করব।

তিনি বলেন, ১০ বছর সোনারগাঁবাসী ছিল অবহেলিত। কারণ এখানে রাতের আঁধারে বিনা ভোটে ১০ বছর এমপি ছিল। যার কারণে তিনি জনগণের জন্য কোনো কাজ করেনি। সেটি সব চেয়ারম্যানরা স্পষ্ট করে বলেছে জাতীয় পার্টির এমপি এখানে কাউকে মূল্যায়ন করেনি এবং কাউকে কোনো কাজ দেননি। এবারও অনেক ষড়যন্ত্র হয়েছিল যাতে এখানে নৌকার এমপি না থাকে।

তিনি আরও বলেন, জনগণ ১০ বছরের অত্যাচার ও নির্যাতন ব্যালটের মাধ্যমে প্রমাণ করেছে, এখানে নৌকা ছাড়া অন্য কোনো দলের স্থান নেই। সোনারগাঁয়ে ভোটের একটা প্রতিযোগিতা ছিল কার থেকে কত ভোট নৌকায় দিতে পারে। আমিও সবার মনের আশা পূরণ করার চেষ্টা করব।

এমপি কায়সার বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কঠোর পরিশ্রম ও দূরদর্শী নেতৃত্বে আজ দেশের সব জায়গায় উন্নয়নের ছোয়া লেগেছে। গ্রাম-গঞ্জের রাস্তাঘাট আজ আর কাঁচা নেই। অথচ এই উন্নয়ন বাধাগ্রস্ত করতে আজ ষড়যন্ত্র হচ্ছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে। আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকতে হবে। যেন কোনো অপশক্তি রাজনীতির নামে অপরাজনীতি করতে না পারে।

জামপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ হুমায়ূন কবির ভূঁইয়ার সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ সামসুল ইসলাম ভ‚ঁইয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার ফেন্সী, বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসাইন প্রমুখ।

Related Articles

Back to top button