রাজনীতি

জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা; সোনারগাঁ উপজেলা আ`লীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক :

আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় আনন্দ মিছিল করেছে সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলটি মোগড়াপাড়া চৌরাস্তা ঢাকা-চট্টগ্রামের মহাসড়কে পার্টি অফিস থেকে বের হয়ে পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় হয়ে প্রায় এক কিলোমিটার মিছিল করে পার্টি অফিসে এসে সমাপ্তি করে।

সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে এবং সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত সার্বিক পরিচালনায় এসময় নৌকার সমর্থনে অনুষ্ঠিত হয়। মিছিলটিতে আরও উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আশরাজ্জামান,সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোঃ সোহাগ রনি, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ইন্জিনিয়ার মোহাম্মদ হোসাইনসহ অসংখ্য নেতৃবৃন্দ।আনন্দ মিছিলে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য ভোটারদের আহবান জানান। পাশাপাশি নারায়ণগঞ্জ-৩ আসনের যাকেই নৌকার মনোয়ন দেওয়া হয় তাকে নির্বাচিত করার লক্ষ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে বিজয় নিশ্চিত করার আহবান জানান।

Related Articles

Back to top button