ফতুল্লা

ফতুল্লায় দখলে নেয়া পূজা মন্ডপ উদ্ধার করলেন ওসি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের ফতুল্লায়”শ্রী শ্রী শিব করুনাময়ী লক্ষী নারায়ন জিউ ষ্টেট” নামে একটি পূজা মন্ডপ দখল করে সাইনবোর্ড সাটিয়ে দেয় স্থানীয় প্রভাবশালীরা। এসময় পূজা উদযাপন কমিটির মধ্যে আতংক দেখা দেয়। খবর পেয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান দ্রুত মন্ডপে গিয়ে প্রভাবশালীদের সাটানো সাইনবোর্ড সরিয়ে দেয়। এরপর প্রভাবশালীদের ডেকে সতর্ক করে দেন।

বুধবার বেলা ১১টায় ফতুল্লার নয়ামাটি এলাকায় অবস্থিত ওই পূজা মন্ডপে এঘটনা ঘটে।

পূজা মন্ডপের সাধারন সম্পাদক বিল্পব সরকার জানান,অমূল্য চন্দ্র মন্ডলকে সভাপতি করে ২১সদস্য বিশিষ্ট কমিটি করে ১০ বছর যাবত পূজা উদযাপন সহ ধর্মীয় নানা অনুষ্ঠান করে আসছি। এছাড়া মন্ডপের স্থানের জমি নিয়ে মামলা মোকদ্দমাও আমাদের এ কমিটি পরিচালনা করে আসছি। এবছরও জেলা প্রশাসনের অনুমতিতে ও সহযোগিতায় দূর্গা পূজা পরিচালনা করছি।

তিনি আরো জানান, আজ বেলা ১১টায় হঠাৎ ৩০/৪০জন লোক নিয়ে এসে কৃষ্ণ মন্ডল সভাপতি ও রঞ্জন বাড়ই সাধারন সম্পাদক দাবী করে একটি ব্যানার সাটিয়ে দিয়ে পূজা মন্ডপ দখলে নেয় এবং মন্ডপ থেকে আমাদের বের হয়ে যেতে হুমকি দেয়। এতে মন্ডপে থাকা পূজারীদের মধ্যে আতংক দেখা দেয়। তখন থানায় ফোন করলে পুলিশ এসে কৃষ্ণ মন্ডল ও রঞ্জন বাড়ইকে ডেকে এনে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে সতর্ক করে তারিয়ে দেন। একই সঙ্গে তাদের ব্যানার উচ্ছেদ করেন। শিবু দাস নামে এক প্রভাবশালী কৃষ্ণ মন্ডল ও রঞ্জন বাড়ইকে দিয়ে আমাদের পূজা মন্ডপটি ক্ষতিগ্রহস্থ করার চেষ্টা করছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা নিবো।

এবিষয়ে জানতে শিবু দাস, কৃষ্ণ মন্ডল ও রঞ্জন বাড়ইকে একাধীকবার ফোন করেও তাদের পাওয়া যায়নি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, খবর পেয়ে পূজা মন্ডপে গিয়ে কৃষ্ণ মন্ডল ও রঞ্জন বাড়ইকে সতর্ক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এরপরও তারা কোন রকমের সমস্যা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button