জাতীয়রাজনীতি

শামীম, বাদল ও মাসুমের নেতৃত্বে না.গঞ্জ আ’লীগের সেরা শোডাউন দেখলো দেশবাসী

নিজস্ব প্রতিবেদক:


এলিভেটেড এক্সপ্রেসওয়ে’র শুভ উদ্বোধন উপলক্ষে ঢাকা আওয়ামী লীগের ডাকা সুধী সমাবেশে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের ৫০ হাজার নেতাকর্মী নিয়ে স্বরণকালের সেরা শোডাউন করে অংশগ্রহণ করতে দেখলো দেশবাসী।

ঢাকায় আওয়ামী লীগের ডাকা যে কোনো সমাবেশে নারায়ণগঞ্জ থেকে সবসময়েই সর্বোচ্চ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে হাজির হয়ে থাকেন আওয়ামীলীগের প্রভাবশালী সাংসদ একেএম শামীম ওসমান। এবার তার সাথে যোগ হয়েছে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগের হাজার হাজার নেতাকর্মী বহনকারী ২০০ বাস।

ফলে দেশবাসী এবার দেখলো নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নেতৃত্বে স্বরণকালের সেরা শোডাউন।
শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টায় ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে রাজধানীর আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানাযায়, এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন উপলক্ষে আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে সুধী সমাবেশে এমপি একেএম শামীম ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জ জেলা, মহানগর ও সোনারগাঁ উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রায় ৫৯ হাজার নেতাকর্মী প্রায় ৪০০ বাস, ট্রাক ও বিভিন্ন যানবাহনে চড়ে যোগ দেন।

এসময়ে এমপি শামীম ওসমান বলেন, আপনারা দেখেছেন নারায়ণগঞ্জ থেকে ৫০ থেকে ৬০ হাজার নেতাকর্মী দিয়ে এরই মধ্যে রাস্তা পুরো ভরে গেছে। আমরা প্রমাণ করে দিতে চাই নারায়ণগঞ্জের মাটি এক সময়ে আওয়ামী লীগের ঘাটি ছিল এবং এখনও আছে।

যেকোনো অবস্থান মোকাবিলা করার জন্য নারায়ণগঞ্জের নেতাকর্মীরা শেখ হাসিনার একটি নির্দেশের অপেক্ষায় আছে এবং সেটি আমরা করব তবে শান্তিপূর্ণভাবে।

কারণ আমরা মনে করি উপরে আল্লাহ রাব্বুল আলামিন, নিচে আমাদের জনতা আর আমাদের পরিচালক হচ্ছেন শেখ হাসিনা, ইনশল্লাহ জয় আমাদের হবেই।

Related Articles

Back to top button