সোনারগাঁয়ের খবর

বারদী ইউনিয়নের দলরদী এলাকায় জোরপূর্বক বাড়ি দখলের অভিযোগ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের দলরদী এলাকায় বাড়ি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত সোমবার বিকেলে ওই জমি দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভূক্তভোগী রফিকুল ইসলাম বাদী হয়ে নারায়ণগঞ্জ আদালতে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের সাবেক মেম্বার ও জাতীয় পার্টির সভাপতি দলরদী গ্রামের মুক্তি যোদ্ধা পরিবারের সদস্য রফিকুল ইসলামের সঙ্গে একই এলাকার কামাল মিয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে সোমবার বিকেলে যুবলীগের কামালের নেতৃত্বে হোটের কামাল সহ সানাউল্লাহ, আক্তার হোসেন, মোজাম্মেল হোসেন, মোকাদ্দেস, শহিদুল্লাহ, জামাল, মহসিন, হোসেনসহ দেড় শতাধীক জনের একটি দল রামদা,সাবল,বল্লম,টেটা সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাড়িটির ফলজগাছ সহ প্রায় দেড়বিঘা জমির রফিকুল ইসলামের দুইটি বাড়ি দখল করে নেয়। এতে বাধা দেওয়ায় তাকে ও তার লোকজনকে অকথ্য ভাষায় গলমন্দ করে মারধর করতে উদ্যাত হয়। এ ঘটনার পর রফিকুল ইসলাম বাদী হয়ে গতকাল জেলা আদালতে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে রফিকুল ইসলাম বলেন, উচ্চ আদালতের রায় অমান্য করিয়া বাড়িটি দখল করে নিয়ে যায়। ওই মামলায় তারা আদালতের রায় পান। রায়ের পর ওই বাড়ি দীর্ঘদিন ধরে তারা ভোগদখল করে আসছেন। প্রভাবশালী কামাল মিয়া তার লোকজন নিয়ে ওই বাড়ি দখলের করে।

অভিযুক্ত কামাল মিয়া বলেন, এ জমি আমাদের। আমরা এ জমির মালিক। ভূয়া কাগজপত্র দিয়ে এ জমি রফিকুল ইসলাম দখলে আছে। এর আগেও সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়েছে। উভয় পক্ষকে সঠিক প্রমাণাদি নিয়ে থানায় হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button