নির্বাচনের খবর

সাদিপুরে নৌকার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

রুহুল আমিন:


নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় নৌকার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ীতে এ ক্যাম্প উদ্বোধন করেন ব্যবসায়ী মাসুদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন- ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মো. গোলজার হোসেন, শ্রমিক লীগ নেতা মো. আইয়ুব, মো. আনোয়ার, মো. মোক্তারসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

এসময় মাসুদুজ্জামান বলেন, আমরা ৬নং ওয়ার্ডে নৌকা মার্কাকে সর্বোচ্চ ভোট দিয়ে কায়ছার হাসনাতকে বিজয়ী করব। এই নৌকা স্বাধীনতার নৌকা, উন্নয়নের নৌকা, শেখ হাসিনার নৌকা। নৌকায় ভোট দিলে উন্নয়ন আসে। কাজেই নৌকার হয়ে সবাই যাতে ভোট চায় সেটাই হবে আমাদের প্রথম চাওয়া।

তিনি আরও বলেন, সারাদেশে নৌকার পালে হাওয়া লেগেছে, নৌকার পক্ষে জোয়ার উঠেছে। ইনশাল্লাহ ৭ জানুয়ারির নির্বাচনে নৌকার জয় হবে। আমরা আবারও সরকার গঠন করব।

উল্লেখ্য, মাসুদুজ্জামানের সার্বিক তত্ত্বাবধায়নে কোনাবাড়ী সরকারি প্রাইমারি স্কুলের কাছে এ ক্যাম্প স্থাপন করা হয়। কয়েকদিন আগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসাইনের সভাপতিত্বে কোনাবাড়ীতে নৌকার কেন্দ্র কমিটি করা হয়।

Related Articles

Back to top button