পুলিশ

সোনারগাঁয়ের শীর্ষ ডাকাত বাবুল হোসেন ওরফে সেন্টু ডাকাত পুলিশের হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবে, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ জেলা পুলিশ তালিকার শীর্ষ ডাকাত মো. বাবুল হোসেন (৩৬) ওরফে সেন্টু ডাকাতকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় ডাকাতি করার চেষ্টাকালে ঢাকা-চট্টগ্রাম মহা সড়কের ডিউটিরত সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানাযায়, ২৩ জুন রাত ২টায় উপজেলার দড়িকান্দি এলাকায় বাসে ডাকাতি প্রস্তুির সময় সেন্টু ডাকাতকে গ্রেফতার করা হয়। সোনারগাঁ থানার অপরাধীদের খাতায় শীর্ষ ডাকাতের তালিকায় তার নাম। এই সেন্টু ডাকাতের নামে সোনারগাঁ থানায় ১৫ (পনের) মামলা রয়েছে। সোনারগাঁ উপজেলার লালপুর গ্রামের মোঃ রফিকুল ইসলাম ওরফে মাওলা বক্স এর ছেলে মোঃ বাবুল হোসেন প্রামানিক ওরফে সেন্টু ডাকাত ২০১৫ সাল হইতে চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধকর্মের সাথে জড়িত। সে তার সহযোগী ও অন্যান্য ডাকাতদের নিয়ে ডাকাতির সিন্ডিকেট তৈরি করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘদিন যাবত ডাকাতি এবং ছিনতাই করে যাচ্ছিল। এই চক্রটি মহাসড়কে চলাচলকারী বিদেশ ফেরত যাত্রীদের টার্গেট করতো।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, নারায়ণগঞ্জ জেলার মাননীয় পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় আমরা তাকে গ্রেফতার করে বুধবার সকালে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Back to top button