সোনারগাঁয়ের খবর

আ.লীগ নেতার বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

রুহুল আমিন, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার বারদী ইউনিয়ন আ.লীগ নেতা ও সাবেক মেম্বার মো. ওমর ফারুককে পারিবারিক বিরোধ কেন্দ্র করে তাঁর বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলা’ দিয়েছে এলাকার রাজীব। এ মামলা প্রত্যাহারের দাবিতে আজ বুধবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার বারদী ইউনিয়নের শান্তির বাজারে মানববন্ধন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে একটি প্রভাবশালী মহলের ইন্ধনে আওয়ামী লীগ নেতা ফারুক মেম্বারের বিরুদ্ধে এ মামলা করেছে রাজীব। অথচ রাজীবের নিজের কোনো ঘর-বাড়ি নেই। সে অন্যের বাড়িতে থেকে মাদকের ব্যবসা করে। আর টাকার বিনিময়ে অন্যের কাজ করে। আমরা ফারুক মেম্বারের নি:শর্ত মুক্তি চাই। এছাড়া রাজীব দালালের কঠিন শাস্তি চাই।

বক্তারা আরো বলেন, ফারক মেম্বার অনেক ভালো মানুষ। তার বিরুদ্ধে জীবনে কোনো সময় কোনো অভিযোগ ছিল না। এমনকি মেম্বার থাকাকালীন সময়ে সে নিজের টাকাই গরীব-দুখীদের সহযোগিতা করতো। আমরা প্রশাসনসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা নাসির, সাবেক মেম্বার সানু মিয়া, আমান উল্লাহ, ওয়াসকুরুনী, নান্নু মেম্বার, চাঁন মিয়া, যুবলীগ নেতা কবির, আহমদ আলী, তোতা মিয়া, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আকছাল রানা, ওয়ার্ড ছাত্রলীগের সেক্রেটারি নাজমুলসহ বারদী ইউনিয়নের আওয়ামী লীগ ও সাধারণ জনগণ।

উল্লেখ্য, সোনারগাঁও উপজেলায় প্রধানমন্ত্রী আসতে হলে অনুমতি লাগবে এমন বিতর্ক বক্তব্য দেন বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল। প্রধানমন্ত্রীকে নিয়ে কটাক্ষ করে এমন বিতর্ক বক্তব্য দেওয়ার জন্য বাবুল চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করেন এই ফারুক মেম্বার।

Related Articles

Back to top button