রাজনীতি

সোনারগাঁয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার বারদী ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

স্থানীয় বারদী নাগপাড়া এলাকায় অবস্থিত বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রহমান মুন্সির নিজ বাড়িতে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ রহমান মুন্সির সভাপতিত্বে ও বারদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি তাইজুল ইসলাম সরকার, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার সম্পাদক মো. সেলিম হোসেন দিপু, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক রুবেল হোসেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁ উপজেলা জাসাসের সভাপতি আমির হোসেন, বারদী ইউনিয়ন বিএনপির আলমগীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি করিম রহমান, মির্জা মুন্না এবং নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মিজানুর রহমান।

Related Articles

Back to top button