জনপ্রতিনিধসোনারগাঁয়ের খবর

শম্ভুপুরার নাছির মেম্বার আর নেই! গভীর শোক প্রকাশ ও দু’আর প্রার্থনা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম ;


সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চর কিশোরগঞ্জের কৃতি সন্তান নাছির মেম্বার (৬২) আর নেই। শুক্রবার দিবাগত রাত ১ টায় ঢাকার বারডেম হাসপাতালে শেষ শেষ নিঃশ্বাস ত্যাগ করে দুনিয়ার সফর সমাপ্তি করেছেন। ইন্না লিল্লাহে অ-ইন্না ইলাইহে রাজিউন।

মহান আআল্লাহর শাহী দরবারে প্রার্থনা, হে আল্লাহ তাকে ক্ষমা করুন, জান্নাতের উঁচু মাকাম দান করুন। পরিবারের সদস্যদের সবর করার তাওফিক দান করুন। আমিন

মরহুম মো. নাছির উদ্দিন মেম্বার বহুবার নির্বাচিত জনপ্রতিনিধি ও একজন নামি-দামি ও প্রভাবশালী মানুষ ছিলেন। পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও নিবেদিত প্রাণ এই নেতা- যিনি ছিলেন বহুল পরিচিত ও একটি এলাকার অভিভাবক সমতুল্য। সব মিলে যিনি ছিলেন শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষের কাছে সুপ্রিয় একজন জননন্দিত নেতা। মো. নাছির উদ্দিন ওনার নাম হলেও সমগ্র সোনারগাঁ তথা শম্ভুপুরা ইউনিয়নে নাছির মেম্বার নামে- উনি সুপরিচিত ব্যক্তিত্ব ছিলেন।

পরিবার সূত্রে জানাযায়, ৩১ মার্চ শুক্রবার দিন রোজা শেষে ইফতারের পরেই হঠাৎ বুকে প্রচন্ড ব্যথা অনুভূতি হয় নাছির মেম্বারের। পরে ঢাকা বারডেম হাসপাতালে নিয়ে চিকিৎসা করোনা হলেও ওনাকে আর বাঁচানো সম্ভব হয়নি। রাত একটার দিকে আল্লাহর ডাকে সারা দিয়ে পরপারের মেহমান হয়েগেছেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে, ১ মেয়ে, ৩ ভাই ও ৪ বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যায়, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন। আবার অনেকেই করার প্রার্থনা করেছন- মহান আল্লাহ যেন তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করেন।

আজ শনিবার তার নামাজে জানাযা হওয়ার কথা রয়েছ। সময় নির্ধারণ হলে পরিবারের পক্ষ থেকে জানিয়ে দেয়া হবে।

Related Articles

Back to top button