সোনারগাঁয়ের খবর

শত্রুতার জেরে আ.লীগ নেতার ২৫টি গাছ কর্তন

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে আওয়ামী লীগ নেতার বাগান বাড়ির ২৫টি গাছ বিনষ্ট করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে ক্ষতিগ্রস্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন নিজ বাগান বাড়িতে পানি দিতে গেলে দেখেন কে বা কারা গাছগুলো কেটে ফেলে রেখেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নাসির উদ্দিনের ২০ শতাংশ জায়গার বাগান বাড়ির কলা গাছ, লিচু গাছ, মরিচ গাছ ও বিভিন্ন ফুলের গাছ লাগানো রয়েছে। এর মধ্যে থেকে কলা ও লিচু গাছের চারাগুলো কে বা কারা কর্তন করে রেখে ফেলে রেখেছে।

এসময় ক্ষতিগ্রস্ত নাসির উদ্দিন বলেন, আমরা বাড়ির পাশে একটি জমিতে ইট দিয়ে বাউন্টারি করে দীর্ঘদিন ধরে কলার আবাদ করে আসছি। আমি এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ বারের সাবেক সভাপতি, মসজিদ কমিটির সভাপতি ও সরকারি বিসিআই সারের ডিলার হওয়াতে এলাকার কিছু মানুষের কাছে আমি শত্রু হয়ে পরি। তারা চায় না আমি এলাকার ভালো কাজ করি। ফলে দীর্ঘদিন ধরে এলাকার কিছু লোক আমাকে ও আমার পরিবারের ক্ষতি করা জন্য চেষ্টা করে আসছে। এর সুবাধে বৃহস্পতিবার রাতে কে বা কারা বাউন্ডারির বেয়ে আমার শখের গাছগুলো কেটে ফেলেছে।

তিনি আরও বলেন, আমি ছোট থেকে আওয়ামী লীগ করি। এছাড়া আমার পুরো পরিবার আওয়ামী লীগের রক্ত। যারা এ কাজ করেছে তারা কখনও দেশের ভালো চায় না। তারা চায় না আমি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দল করি। যার ফলে তারা আমার পিছে লেগেছে। আমি
প্রশাসনের কাছে এর দৃষ্টান্তমূলক শাস্তি চায়।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী একই এলাকার কয়েকজন জানান, রাতের আঁধারে কে বা কারা কলাগাছগুলো নির্দয়ভাবে কেটে ফেলে। আমরা এর কঠিন শাস্তি চাই।

Related Articles

Back to top button