নির্বাচনের খবর

সনমান্দী ইউনিয়নে জনসমর্থন ও প্রচারনায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারনায় ও জনসমর্থনে এগিয়ে আছেন সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলাম।

গতকাল রোববার সনমান্দি ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় হয়। নৌকার মাঝি হতে চওয়া ৫জন দলীয় প্রার্থীর মধ্যে যাচাই-বাছাইয়ের ওই সভাতে তিন জনকে নৌকার দাবীধার বলে নাম ঘোষনা হয়। এর মধ্যে এবারের নতুন মুখ থানা যুবলীগের তরুন নেতা মো. নজরুল ইসলামকে দলীয় মোনোনয়ন চাইতে অগ্রাধিকার দেয়া হয়।

তিনি নির্বাচন তফসিল ঘোষনার পর থেকে ব্যাপক ভাবে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লা গ্রামে ও বাজারে ঘুরে ঘুরে সাধারন মানুষের সাথে তাদের সুবিধা অসুবিধার কথা শোনেন ও সমাধানে জন্য মত বিনিময় করছেন।

সোনারগাঁয় থানা আওয়ামীযুবলীগের সহ সভাপতি মো.নজরুল ইাসলাম পুরোদমে প্রচারণায় নেমেছেন। এবার নতুন প্রার্থী হওয়ার লক্ষ্যে তিনি মাঠ গরম করে রেখেছেন অনেক আগে থেকেই।

ফলে নির্বাচনী মাঠে নেমেই ভোটারদের অভাবনীয় সাড়া পাচ্ছেন সোনারগাঁয় থানা আওয়ামীযুবলীগের সহ সভাপতি ও সমাজ সেবক মো.নজরুল ইাসলাম।

জানাযায়, নির্বাচন কমিশন নির্বাচনের ঘোষণার বহু আগে থেকেই মাঠে নেমে যুবসমাজের উন্নয়নে কাজ করার মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তরুণ সমাজ সেবক ও সোনারগাঁয় থানা আওয়ামীযুবলীগের সহ সভাপতি ও মো.নজরুল ইাসলাম।

সরেজমিন গিয়ে দেখাযায়, সনমান্দি ইউনিয়নে এবারের শক্তিশালী প্রার্থী হিসেবে আলোচনায় আছেন তরুণ সমাজ সেবক এই যুবলীগ নেতা মো.নজরুল ইাসলামের নাম।

স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানাযায়, মো.নজরুল ইাসলাম একটি রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ পদে থাকার কারণে এমনিতেই সবসময় নিজেকে জণসম্পৃক্ত রাখেন। এছাড়াও যুব সমাজকে মাদকমুক্ত রাখতে বছর জুড়ে টোর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলা-ধূলায় জমিয়ে রাখেন।করোনাকালীন সময়ও দল ও মতের ভেদাভেদ ভুলে এলাকায় জনসেবা চালিয়েছে ব্যাপক ভাবে। সব মিলিয়ে যুবলীগ নেতা মো.নজরুল ইাসলামের সমর্থন অন্য সব প্রার্থীর উপরে বলে দাবি করেছেন সনমান্দির অনেক তরুণ ভোটাররা।

Related Articles

Back to top button