নির্বাচনের খবর

সোনারগাঁয়ে বিএনএমের প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

রুহুল আমিন :


নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) বিএনএমের প্রার্থী এবি এম ওয়ালিউর রহমান খাঁনের পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছে প্রার্থী নিজেই। রোববার (৩১ ডিসেম্বর) তার বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

তিনি বলেন, নয়াপুর থেকে তালতলা ও উপজেলার বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলেছে। পোস্টার ছিঁড়ে ফেলার জন্য তিনি সরকার দলীয় নেতাকর্মীদের দায়ী করেন। কারণ হিসেবে বলেন, অন্য কারো পক্ষে পোস্টার ছিড়ে ফেলা সম্ভব না। সরকারি দলীয় লোক চায় বিনা মাঠে গোল দিতে। এজন্য তারা পরিকল্পিতভাবেই একটা বিশৃঙ্খলা করার চেষ্টা করছে।

ওয়ালিউর রহমান বলেন, বিষয়টি আমি আপাতত কাউকে জানায়নি। তবে আইনশৃঙ্খলা বাহিনীদের জানানোর পরিকল্পনা রয়েছে। বর্তমানে যে পরিস্থিতি চলছে এমন চললে সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্ন রয়েছে। প্রধানমন্ত্রী আমাদের আশ্বস্ত দিয়েছিলেন- নির্বাচন সুষ্ঠু হবে। এ কারণেই আমরা নির্বাচনে এসেছি। এছাড়া নির্বাচন ছাড়া কোনো দলের পক্ষে ক্ষমতায় আসা সম্ভব নয়।

বিএনএমের প্রার্থী আরও বলেন, সরকার দলের প্রার্থী জামপুর ইউনিয়নে টাকা বিতরণ করছে। প্রতিটি বাড়িতে বাড়িতে তারা রাতের আঁধারে টাকা বিতরণ করছে। এছাড়া তারা পেশিশক্তি ব্যবহার করছে। এ অবস্থা চললে নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে আশঙ্কা রয়েছে।

ওয়ালিউর রহমান বলেন, আমরা এখনো মনে করি ২০১৪ ও ২০১৮ সালের মতো নির্বাচন হবে না। আমি এখানে জয়ী হলে সোনারগাঁকে একটি মডেল হিসেবে তৈরি করব। জনগণ যদি ভোট দিতে পারে তাহলে সোনারগাঁবাসী নতুন মুখ হিসেবে আমাকে জয়ী করবে। এখানে জাতীয় পার্টি ও লাঙ্গলের লোকদের জনগণ দেখেছে। এজন্য এ উপজেলার লোক চায় এখন পরিবর্তন। আমি জনগণের কাছে অনেক সাড়া পেয়েছি। কাজেই আশা করি আমি বিপুল ভোটে বিজয়ী হব।

এসময় দলটির নেতাকর্মীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button