রাজনীতিসোনারগাঁয়ের খবর

সোনারগাঁ উপজেলা যুবলীগের হাল ধরতে চান রাসেল

নিজস্ব প্রতিবেদক :

ক্ষমতাসীন ও নির্বাচনমুখী দল আওয়ামীলীগের রাজনীতিকে সুসংগঠিত ও গতিশীল করতে সম্প্রতি সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটি নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। কে আসছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের নতুন নেতৃত্বে। এই প্রশ্ন এখন সবার মুখে মুখে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা, পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের নেতাদের দিয়েই সারাদেশে যুবলীগকে পুনর্গঠন করবেন তিনি।
যুবকদের হাতেই ফিরিয়ে দিতে চান যুবলীগের নেতৃত্ব। সেই কথাই তিনি বলেছিলেন, গেল বছরের যুবলীগের কাউন্সিলে।

সেই থেকে অাশা দেখছেন অনেকেই। যারা দীর্ঘদিন রাজনীতিতে সক্রিয়, মাদক ও চাদাবাজি থেকে মুক্ত এবাং বিতর্ক নয় যারা, তারা এখন নতুন করে স্বপ্ন দেখছেন যুবলীগের নেতৃত্বের।

তেমনই একজন সোনারগাঁয়ের পরিচ্ছন্ন রাজনীতিক নেতা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ। ছাত্র রাজনীতিতেও যার নামে নেই কোন অভিযোগ বা বিতর্ক। নেই রাজনৈতিক পল্টি বাজী বা বার বার নেতা পরিবর্তনের কু অভ্যাস। সে করনেই ছাত্রলীগের নেতৃত্বে থেকে শুরু এখনো পর্যন্ত সোনারগাঁয়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অাস্থা রেখেছে রাসেলের উপর।

এখনও হাজারো নেতাকর্মী ছুটে অাসে রাসেলের ডাকে। সোনারগাঁয়ের অনাচে কানাচে সব ইউনিয়ন ও পৌরসভা থেকে।
সনমান্দি, মোগরাপাড়া, সাদিপুর, জামপুর, কাঁচপুর, শম্ভুপুরা, পিরোজপুর, বৈদ্যেরবাজার, বারদীতে রয়েছে তার অসংখ্য কর্মী ও সমর্থক।

তাই শুভাকাঙ্ক্ষীদের জোর দাবির মুখে, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের হাল ধরতে চান।

উপজেলার সাবেক ও বর্তমান ছাত্র নেতা, যুবলীগ নেতা, শুভাকাঙ্ক্ষী, তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ রাজনৈতিক সচেতন লক্ষাধিক লোকের অকুণ্ঠ সমর্থন ও অনুরোধে রাসেল মাহামুদ সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের হাল ধরতে চান বলে জানান সোনারগাঁ টাইমসকে।
সে জন্য অাগামীতে সোনারগাঁ উপজেলা যুবলীগের কমিটি পুর্ণগঠন হলে, রাসেল মাহামুদকে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপপতি হিসেবে দেখতে চায় উপজেলার তৃণমুল কর্মী সমর্থক সাবেক ও বর্তমান ছাত্র নেতা, শুভাকাঙ্ক্ষী, তৃণমূল ও আওয়ামীলীগ নেতাকর্মীরা।

সাধারণ জনগণ চায় রাসেল যুবলীগের দায়িত্ব পেলে যুবলীগের সাংগঠনিক ভীত অারো শক্তিশালী হবে।

জানা যায়, রাসেল মাহমুদ ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের সভাপতি হিসেবে সোনারগাঁ উপজেপলার ছাত্র সমাজকে নেতৃত্ব দিয়েছিলেন। বর্তমানে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের নেতৃত্ব দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব ও তার নির্দেশনায় নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগের প্রতিটি কার্যক্রম সফল করার পিছনে মূখ্য ভূমিকা পালন করে যাচ্ছে সাবেক এই ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদ।

Related Articles

Back to top button