শহর

নারায়ণগঞ্জে হরতালে পালনে বাধা; পুলিশের ব্যাপক লাঠিচার্জ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের হরতালে বাধা দিয়ে নেতা-কর্মীদের উপর ব্যাপক লাঠিচার্জ করেছে পুলিশ। এতে আহত হয়েছেন ১৫জন। বঙ্গবন্ধু সড়কে একটি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে।

সোমবার (২৮ মার্চ) সকালে নগরীর শহর চাষাঢ়া ও ২ নং রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে। ভোজ্যতেল, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য কমানোর দাবিতে সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত সারাদেশে হরতাল ডেকেছে বাম গণতান্ত্রিক জোট। সকাল পৌনে ৬টায় জোটের নেতা-কর্মীরা নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেলগেইট এলাকা থেকে মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় জোটের নেতা-কর্মীরা সড়কে চলাচল করা যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহন আটকে দেয়। এরপর পুলিশ গিয়ে তাদের উপর ব্যাপক লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করলে জোটের অনেক সদস্য আহত হন। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে ২ নং রেলগেট এলাকায় সমাবেশ করে জোটের নেতারা।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান বলেন, হরতালকারীরা যানবাহন বন্ধ করে দিয়ে জনসাধারণের সমস্যা সৃষ্টি করে। তারা একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। পরে তাদের সড়ক থেকে সরিয়ে নেয়া হয়েছে।

Related Articles

Back to top button