রাজনীতি

তারেক-জোবাইদার কারাদণ্ডাদেশ ঘৃণাভাবে প্রত্যাখান করছি : সজীব

নিজস্ব প্রতিবেদক:


নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা ও ছাত্রদলের সাবেক জেলা সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে যে কারাদণ্ড আদেশ দেওয়া হয়েছে তা আমরা ঘৃণাভাবে প্রত্যাখান করছি।

দুর্নীতি মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের কারাদণ্ড আদেশের প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা যুবদল নেতা ও ছাত্রদলের সাবেক জেলা সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব । এসময়ে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা গুলো বলেন।

সজীব সরকারের উদ্দেশ্যে করে বলেন, আপনারা যে উদ্দেশ্যে মামলার রায় দিয়েছেন। বাংলাদেশের মানুষ তো আগেও বিশ্বাস করেনি ভবিষ্যতে বিশ্বাস করবে না। আজকে সারা বাংলাদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতীক হয়ে মানুষের মন স্থান করে নিয়েছেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের যোগ্য উত্তরসূরী আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

অতএব তারেক রহমান ও তার সহধর্মিনী ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে যে মিথ্যা মামলায় রায় দেওয়া হয়েছে সেটা দেশের সাধারণ মানুষ যেমন মানে না আমরা তা মানিনা। অবিলম্বে বিএনপির চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে সাজানো মামলার রায় প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

Related Articles

Back to top button