রাজনীতিসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করলেন ঝলক

নিজস্ব প্রতিবেদক :


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গনসংযোগ ও মতবিনিময় সভা করতে মাঠে নেমে পরেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক।

বৃহস্পতিবার(৩১আগষ্ট) বিকেলে উপজেলার বারদী ইউনিয়নের বারদী বাজারে এই গনসংযোগ ও মতবিনিময় সভা করেন।

এ সময় তিনি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের লিফলেট জনগনের মাঝে বিতরণ করেন। গনসংযোগ কালে বিভিন্ন পথ সভায় মারুফুল ইসলাম ঝলক বলেন শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু,মেট্রোরেল, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র সহ অসংখ্য উন্নয়ন। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা উপহার দিবেন সকল ভেদাভেদ ভূলে আমরা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। গনসংযোগকালে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শ্রী প্রদীপ কুমার দাস,আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সদস্য  ও সাবেক গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক মোহাম্মদ হোসাইন, নোয়াগাঁ ইউনিয়ন যুবলীগের সভাপতি হানিফ, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিক সহ স্থানীয় আ” লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button