নারায়ণগঞ্জবন্দর

পরকীয়ার প্রতিবাদ করে ছেলেকে হারালেন সাবেক মেম্বার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিখোঁজের তিন দিন পর একটি পুকুর থেকে রক্তাক্ত অবস্থায় আরাফাত রহমান নামের ৯ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় রাব্বিউল ওরফে রাব্বি (২৩) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার প্রতিবাদ করায় পরিকল্পিতভাবে আরাফাতকে হত্যা করা হয়েছে বলে নিহতের মা মামলায় এমন উল্লেখ করেছেন।

রোববার (২০ ডিসেম্বর) নিহত আরাফাতের মা রিনজু বেগম বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলায় আসামি করা হয়েছে বন্দরের লাউসার এলাকার ইসলাম মিয়ার ছেলে রিপন (২৬) ও তোফাজ্জল হোসেনের ছেলে রাব্বিউল ওরফে রাব্বিসহ (২৩) অজ্ঞাত ৫-৬ জনকে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, তার চাচাতো দেবর লাউসার এলাকার আলী হোসেনের ছেলে জহিরুল ইসলাম (৩০) জীবিকার তাগিদে বর্তমানে কুয়েতে অবস্থান করছেন। তার অবর্তমানে স্বামী রফিকুল ইসলাম মনা (সাবেক মেম্বার) পরিবারটিকে দেখভাল করছেন। ইতোমধ্যে চাচাতো দেবরের স্ত্রী লাউসার এলাকার ইসলাম মিয়ার ছেলে রিপনের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে তার স্বামী দুজনকে শাসন করেন। দুই মাস আগে রিপন চাচাতো দেবরের স্ত্রীকে নিয়ে কক্সবাজার ঘুরে আসেন। তার স্বামী এর প্রতিবাদ করলে বিরোধের সৃষ্টি হয়। তারা তাকে প্রাণনাশের হুমকি দেয়।

গত ১৫ ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে রিপন ও তার বন্ধু রাব্বি ব্যাডমিন্টন খেলার কথা বলে আরাফাতকে ডেকে নিয়ে যান। এরপর শুক্রবার বাড়ির পাশের একটি পুকুরে আরাফাতের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দীন ভূঁইয়া জানান, এ ঘটনায় নিহত আরাফাতের মা রিনজু বেগম বাদী হয়ে দুই জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা করেছেন। মামলার দুই নম্বর আসামি রাব্বিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Back to top button