সোনারগাঁ

সোনারগাঁয়ে শীতার্তদের মাঝে ডালিয়া লিয়াকত এর শীতবস্ত্র বিতরন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে গরীর,দুস্থ অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারী) বিকেলে জামপুর ইউনিয়নের শেখেরহাট ও মালিপারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আশরাফুল ভূইয়া মাকসুদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রায়হান জয়, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ সভাপতি আলহাজ্ব শ্যামল শিকদার , জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান বাবু, অকিল উদ্দিন মেম্বার ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক মাষ্টার প্রমূখ। ডালিয়া লিয়াকত প্রধান অতিথির বক্তব্যে বলেন, আপনারা যার যার অবস্থান থেকে গরীব অসহায় মানুষের পাশে দাড়ান।মানুষের সেবা করলে মহান আল্লাহ পাক আমাদের প্রতি খুশি হোন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button