সোনারগাঁয়ের খবর

রাস্তার বেহাল দশা দেখে ২ দিনের মধ্যে মেরামতের ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে বিভিন্ন এলাকায় জন সমর্থন ও দোয়া কামনায় গণসংযোগ করতে গিয়ে একটি রাস্তার চরম বেহাল দশা নজরে আসলে ২ দিনের মধ্যে মেরামতের ঘোষণা দিলেন দিলেন আসন্ন ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি।

সোনারগাঁ সরকারি কলেজ থেকে পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেরগাঁও রাস্তায় মেরিখালী নদের উপর নির্মিত স্টীলের ব্রিজের দুই ঢালে ভাংঙ্গতে ভাংঙ্গতে বিপর্যস্ত রাস্তা। দীর্ঘদিন ধরে যাতায়াতে চরম জণদূর্ভোগ থাকলেও স্থানীয় জনপ্রতিনিধিরা নেয়নি কোন কার্যকরী ব্যবস্থা।

ফলে ব্রিজের ঢালে বিপর্যস্ত রাস্তায় প্রতিদিন গাড়ি উল্টে দুর্ঘটনার স্বীকার হচ্ছেন কেউ না কেউ।

গত কয়েক মাসে ঐ রাস্তায় চলাচল করতে গিয়ে গাড়ী উল্টে শতাধিক লোক দুর্ঘটনার স্বীকার হয়েছেন বলে জানাযায়। এমন অহরহ দুর্ঘটনার খবরেও টনকনড়েনি কোন জনপ্রতিনিধির। এমন সময় ব্রিজের ঢালে রাস্তার এমন বেহাল দশা দেখে আরসিসি ঢালাই দিয়ে দুই দিনের মধ্যে মেরামতের আশ্বাস দিলেন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি।

১২ ফেব্রুয়ারী (শুক্রবার) জুম্মা নামাজ আদায় শেষে ঘটনাস্থল স্থানীয় এলাকাবাসী ও চলাচলরত পথচারীদের সাথে বলেন নিজ অর্থায়নে দুদিনের মধ্যে রাস্তার মেরামত করে দিবেন বলে আশ্বাস দেন।

চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি আরো বলেন, আশা করি ২/১ দিনের মধ্যেই কাজটি শেষ করা যাবে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন করবো, জনগণের সার্বিক কাজে সহযোগীতায় নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button