সোনারগাঁয়ের খবর

মোগরাপাড়া উচ্চ বিদ্যালয়ের ব্যাচ ২০০২পুনর্মিলন অনুষ্ঠিত

মোঃ নূর এ আলম ,সোনারগা টাইমস ২৪ ডটকম :

মোগরাপারা এইচ জি জি এস স্মৃতি সরকারি বিদ্যায়তনের ২০০২ ব্যাচের একটি রোড টু রিইউনিয়ন অনুষ্ঠিত হল গত ১২ ই ফেব্রুয়ারি রোজ শুক্রবার কেক কাটার মধ্য দিয়ে |

প্রায় ৬০ জন সহপাঠি ও বন্ধুদের অংশগ্রহনে মধ্যারচর যেন পরিনত হয়েছিল একটি আনন্দ মেলা । সোনারগায়ের আনন্দ বাজার থেকে নৌযানটি ২০০২ ব্যাচের ছাত্র-ছাত্রীদের কে নিয়ে মধ্যারচরের উদ্দেশ্যে ছেরে যায় সকাল ১০ টায় । বাধ ভাংগা আনন্দ ও উল্লাসে ফেটে পরেন বন্ধু মহল,কমতি ছিল না খাওয়া দাওয়া হাসি ঠাট্টা ও বিভিন্ন কর্মসুচির ।দীর্ঘ ১৯ বছর পর একসাথে হওয়ার এ আনন্দ প্রকাশ করতে গিয়ে কেউ কেউ কেঁদে ফেলেন।

শৈশব আর তারুন্যের সেই সহপাঠীরা আজ নিয়োজিত আছেন বিভিন্ন পেশায় এবং দেশকে গরে তুলছেন তাদের কর্ম দক্ষতা ও ভালবাসা দিয়ে ।শত ব্যস্ততার পরও পুনর্মিলনীর এই সুযোগ কে মিস করতে চায় নি কেউ তাই তো অনেকে ছুটে এসেছেন সুদূর প্রবাস থেকে ।অনেকেই তাদের গুরুত্বপূর্ণ কাজ , দাওয়াত ব্যাবসা -বানিজ্য ফেলে অংশগ্রহন করেছেন এই অনুষ্ঠানে ।

অংশগ্রহনকারী সকল সহপাঠী ও বন্ধুরা অত্যধিক আনন্দ ও আবেগঘন মুহূর্ত কাটিয়েছেন বলে মতামত প্রকাশ করেছেন এবং সকলেই আবার মিলিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ।সকলেই এক রং এর ব্যাচ ২০০২ খচিত টি শার্ট পরিধান করে ও বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহন করেন এছাড়াও দুপুরে খাওয়া দাওয়ার পর ফিলিংস শেয়ার নামক প্রোগ্রামে উঠে আসে অনেকের ভাল লাগা ,চাওয়া -পাওয়ার প্রত্যাশা ইত্যাদি।মেয়েদের জন্য ছিল বালিশ ছুরা ইভেন্ট এবং ছেলেরা অংশ গ্রহন করেছেন ক্রিকেট ,ফুটবল ইত্যাদি ইভেন্ট এ । এছারা ও সবাই কে দেওয়া হয়েছে একটি করে মগ যেখানে খচিত ছিল ব্যাচ ২০০২ ও বিদালয়ের নাম ।

একটি সফল পুনর্মিলনী করতে সকলেই একমত হয়েছেন এবং সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের ডিসেম্বর মাসে ।সকলের মতামত ও অংশগ্রহন নিশ্চিত করার উদ্দেশ্যে দীর্ঘ সময় নেওয়া হয়েছে বলে উল্লেখ করেন আয়োজন কারী বন্ধুমহল ।তবে আয়োজনকারি বন্ধু মহল থেকে একটি কথা বলা হয়েছে যে এখানে কেউ লিডার নয় সবায় বন্ধু তবে  কাউকে না কাউকে দায়িত্ব নিতে হবে আগামী পুর্ন ও সফল পুনর্মিলনির জন্য ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button