সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে লায়ন বাবুলের ব্যতিক্রমি উদ্যোগ, প্রধানমন্ত্রী জন্য দোয়া চাইতে গেলেন ঘরে ঘরে

নিজস্ব প্রতিবদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

বন্যা কিংবা প্রাকৃতিক দুর্যোগ নয়, ভয়াবহ করােনাকালেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের সুফল পাচ্ছে বাংলাদেশ।

এখানেই থেমে থাকেন নি প্রধানমন্ত্রী, আধুনিক প্রযুক্তির ছোঁয়ায় দেশকে গড়ে তুলছেন ডিজিটাল বাংলাদেশে।

দেশ রত্নের সেই উন্নয়নের বার্তা সচারচর শহরের মানুষরা জানলেও বেশিরভাগ ক্ষেত্রেই অজানা থেকে যায় গ্রামাঞ্চলের সাধারণ মানুষদের।

সেই সাধারণ মানুষদের দ্বারে দ্বারে গিয়ে প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা তুলে ধরছেন আর দোয়া চাইছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য -সােনারগাঁও ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল।

সােনারগাঁও ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।

২০৪১ সালের মধ্যে উন্নত – সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

ভয়াবহ এই করােনাকালেও প্রধানমন্ত্রীর নেতৃত্বে করােনা নিয়ন্ত্রণে রাখতে পেরেছে বলেই উন্নয়নের চাকা ঘুরছে। বর্তমানে আমরা ভ্যাকনিসও পেয়ে গিয়েছি প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বের কারণে।

তাই আপনারা সকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন , আল্লাহ যাতে তাকে সুস্থ রাখেন , তিনি বেঁচে থাকলে দেশ অনেক বছর এগিয়ে যাবে।

১২ ফেব্রুয়ারী ( শুক্রবার ) বিকেলে সােনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় যান এমন ব্যতিক্রমি কর্মসূচী নিয়ে মানুষের দ্বারে দ্বারে যান লায়ন বাবুল । এসময় উপস্থিতদের দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সম্পর্কে অবগত করেন তিনি ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button