সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে এক নারীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে গজারিয়াপাড়া গ্রামে আকলিমা আক্তার (১৮)নামের এক গৃহবধু কীটনাশক ট্যাবলেট খেয়ে ১৩ ফেব্রুয়ারী রাতে মৃত্যু বরণ করেছে। মৃত বড় বোন তাসলিমা আক্তার জানায়, আকলিমার স্বামী সবুজ মিয়া (২৭) সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে এবং নিজেও মাদক সেবন করতো এবং মাদকাসক্তদের নিয়ে বাড়ীতে আড্ডা দিতো তার এসব কার্যকলাপে আমার বোন তাকে বাঁধা দিতে গেলে তার উপর চালাতো নির্মম অত্যাচার।
পাষন্ড স্বামীর নির্মম অত্যাচারে অতিষ্ট হয়ে হয়তো আমার বোন সাড়ে চার বছরের একটি পুত্র সন্তান রেখে বিকেল ৫ঘটিকায় কীটনাশক ট্যাবলেট খেতে বাধ্য হয়েছে। কীটনাশক ট্যাবলেট খাওয়ার পর তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল মদনপুরে অবস্থিত আল-বারাকায় নিয়ে গেলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাত ৯টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের ডাক্তার তাকে মৃত বলে জানান।
পরে শাহবাগ থানার এসআই (নিরস্ত্র) মিন্টু মিয়া লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতের জন্য ফরেনসিক মেডিসিন বিভাগের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। লাশ ময়নাতদন্তের পর শরিয়ত মোতাবেক গজারিয়াপাড়া সামাজিক কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়। মৃতের ভাই মোঃ কারিম মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।
এবিষয়ে সোনারগাঁ থানার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, অপমৃত্যুর অভিযোগ পেয়েছি ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানতে পারবো ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button