ভিন্ন আয়োজনসোনারগাঁয়ের খবর

সাদিপুরে ২১শে ফেব্রুয়ারি আন্তরর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ।

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

সোনারগাঁয়ের সাদিপুরে ৫নং ওয়ার্ড চোত্রাপাশা গ্রামে ছাত্রলীগ আয়োজিত মহান ২১শে ফেব্রুয়ারি আন্তরর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে দিনব্যপী অনুষ্ঠানে, প্রথমেই শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে খেলাধূলা আলোচনা সভা ও পুরষ্কার বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুর রশীদ মোল্লা । প্রধান মেহমান ও উদ্বোধক ছিলেন এডভোকেট সুবহান খন্দকার, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তালতলা ফাড়ির ইনচার্জ জনাব আহসান উল্লাহ।

এ সময় বক্তারা বলেন, মাতৃভাষা দিবস কেবল একদিনই পালন করলে শহীদদের প্রতি সম্মান শেষ হয়ে যাবেনা। বরং সমাজের প্রতিটি স্তরে বাংলা ভাষার শুদ্ধ চর্চা ও ব্যবহার আমাদের নিশ্চিত করতে হবে।

সমাজে মাদক, সন্ত্রাস ও কিশোর গ্যাংয়ের মত সব অপরাধের বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে বলেন যে বা যাহার এসব অপরাধের সাথে সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের কাউকেই ছাড় দেয়া হবেনা। কঠোর হস্তে দমন করা হবে ।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মেম্বার পদপ্রার্থী জামাল হোসেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা কলেজের সাবেক ছাত্রলীগ নেতা জনাব এবিএম রাসেল।

অনুষ্ঠানে আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন পারভেজ আহমেদ, নূরে আলম, দ্বীন ইসলাম, সোহেল, মাসুম , সাকিব, শান্ত প্রমুখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button