ওপার বাংলা

‘বাংলার লজ্জা মমতা’ নতুন স্লোগান তুললেন বিজেপি নেত্রী কবিতা নস্কর(ভিডিও সহ)

ডেস্ক রিপোর্টে, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

আর নয় মমতা’ থেকে শুরু, তারপর মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দলের বিরুদ্ধে প্রচারে ঝড় তুলতে অনেক স্লোগানই তুলেছে বঙ্গ বিজেপি। এবার সেই তালিকায় নবতম সংযোজন হল ‘বাংলার লজ্জা মমতা’।

এবার এই নবতম স্লোগানকে পাথেয় করে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায় নেমে পড়ল বিজেপির নেতা-নেত্রীরা।তেমনি নবতম স্লোগানকে পালারে নিয়ে হাজির বিজেপির নেত্রী কবিতা নস্কর।

বাংলায় আইন-শৃঙ্খলা, শিক্ষা, সংস্কৃতি থেকে শুরু করে কর্মসংস্থান ও পশ্চিমবঙ্গবাসীর জীবনযাপনের মান, সবেতেই অবনতি ঘটেছে। তাই এই নতুন গানের মাধ্যমে পরিবর্তন চাই বাংলার বিজেপির নেতা নেত্রীরা।এদিকে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, ‘‘আসুন, খেলা হয়ে যাক।’’ তাঁর অন্যতম সেনাপতি অনুব্রত মণ্ডলের হুঙ্কার, ‘‘ভয়ঙ্কর খেলা হবে।’’

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ পাল্টা দিচ্ছেন, ‘‘আমরাও বলছি খেলা হবে। তোমাদের (তৃণমূল) খেলা শেষ হয়ে গিয়েছে।’’ ‘খেলা হবে’-র বার্তা দিয়ে নবান্ন অভিযান করেছেন বাম ছাত্র-যুবরা। হুমকিতে, চ্যালেঞ্জে, গানে, প্যারোডিতে, পোস্টারে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে— খেলা হবে, খেলা হবে!এর পাল্টা জবাব দিয়েছে টালিগঞ্জ পাড়ায় ডন নম্বর ওয়ানের অভিনেত্রী কবিতা নস্কর, তিনি পালারে গানের ডালি নিয়ে বিজেপি পরিবর্তন আনছে। কাট মানি, তোলাবাজ ভাইপোকে এই বাংলা থেকে পালানোর হুংকার দিয়েছে।

বাংলা থেকে পালারে এই গানের ডালি নিয়ে, আজ এই শ্লোগান উদ্বোধন করলেন কলকাতা প্রেসক্লাবে। ভারতীয় জনতা পার্টির এস সি কালচারাল সেলের কনভেনার কবিতা নস্কর। দুর্নীতিবাজ ,খুনি, কাট মানি টি এম সি দলকে হুকার দিয়েছে বাংলা থেকে পালানোর পালারে গানের মাধ্যমে।

নির্বাচনী প্রচারে যতদিন এগিয়ে আসছে ততই যেন বাংলা রাজনীতিতে পাল্টা জবাব দিতে চলেছে বিরোধী দল বিজেপি খেলা হবে পাল্টা জবাব পালারে গানের মধ্যে তুলে ধরেছে বাংলার পরিবর্তনের হাওয়া।গানটি বেশ সাড়া ফেলেছিল। মূলত সেই গান থেকেই পালারে’ স্লোগানের ভাবনা মাথায় আসে বিজেপি নেত্রীর কবিতা নস্করের।

কবিতা জানিয়েছেন, বেশ কয়েকটি গানও বাঁধা হয়েছে বিধানসভা ভোট প্রচারের জন্য। এর মধ্যে একটি গান ৭ই মার্চ ব্রিগেড সভাতেও বাজানো হবে বলে দাবি। বিজেপির সমস্ত নেতারাই এখন নতুন হ্যাশট্যাগ ‘বাংলার লজ্জা মমতা’কে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে শুরু করেছে। মমতার রাজনৈতিক বিরোধিতার কারণেই বাংলার জনগণ বঞ্চিত বলে মনে করে বিজেপি। সেই কারণে মমতাকে দায়ী করে তাঁকে ‘বাংলার লজ্জা’ বলে অভিহিত করেন। এদিকে অভিনেত্রী ও বিজেপি নেত্রী কবিতা নস্কর বাংলা থেকে পালারে গানের মাধ্যমে তৃনমূল কে বিদায় নেওয়ার পালা বলে অভিমত প্রকাশ করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button