সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় নারী সহ তিনজন রক্তাক্ত জখম

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

 

নারায়ণঞ্জের সোনারগাঁয়ে চলাচলের রাস্তা নিয়ে তর্কের অযুহাতে পূর্ব শত্রুতার জের ধরে নারী সহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় থানায় অভিযোগ।

সোমবার (১৫ মার্চ) ভোর ৬ টার দিকে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুুুরচর গ্রামে এ ঘটনা ঘটে। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। আহতরা হলেন, আলী আহমদ (৫৫), মোসাম্মদ হাওয়া (৪৫), মো. মাসুদ (১৮)।

এ ঘটনায় আতাউর রহমান বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানাযায়, লাধুরচর বিলপাড় গ্রামে চলাচলের একটি রাস্তা নিয়ে একই এলাকার মো.আব্দুল আউয়ালের সঙ্গে প্রতিবেশী আলী আহমদ পক্ষের বিরোধ চলছিল। পূর্ব শত্রুতার জেরধরে, ১৫ মার্চ সোমবার সকাল ৬টার দিকে আলী আহমদের পক্ষের লোকজন বিরোধপূর্ণ ওই চলাচলের রাস্তায় বালুভর্তি বস্তা দিয়ে প্রতিবন্ধকতা তৈরি করলে প্রতিপক্ষ আলী আহমেদের লোকজন বাধা দেন। এতে আব্দুল আউয়ালের লোকজন প্রথমে কথা-কাটাকাটি এবং একপর্যায়ে লাঠিসোঁটা, দা, বঁটি ও দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় ভুক্তভোগী মোসাম্মদ ওয়ার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। দীর্ঘদিন ধরে আব্দুল আউয়ালের পরিবারের উপর্যুপরি অত্যাচার ও নির্যাতন চালিয়ে আসছে বলে উল্লেখ করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, হামলাকারী যেই হোক, কাউকে ছাড় দেওয়া হবেনা। তদন্তের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button