সোনারগাঁয়ের খবর

মেয়র প্রার্থী হোসাইনের আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী পালন

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ–সম্পাদক এবং সোনারগাঁও পৌরসভার মেয়র পাদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন এর উদ্যোগে আনন্দ ও উৎসবে সোনারগাঁও পৌরসভায় কেক কেটে বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী পালন করেছেন।

এসময় বাঙ্গালী জাতির জনক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বীরত্বপূর্ণ কাহিনি বলতে গিয়ে ছাত্র নেতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন কান্না জড়িত কন্ঠে বলেন, বাঙালীর এই অবিসংবাদিত নেতাকে চিরতরে থামিয়ে দেয়া হয়। এ দেশেরই একদল বিশ্বাসঘাতক দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের সহায়তায় নির্মম নিষ্ঠুরভাবে হত্যা করে তাকে। সপরিবারে নিহত হন জাতির জনক। এই রক্তাক্ত বেদনাবিধুর ইতিহাস, এই কারবালা বাঙালীর বুকে চির ক্ষত এঁকে দিয়েছে।

কলঙ্ক মুছবে না, ঘুচবে না কোনদিন। তবুও অযুত চেষ্টা। ফিরে পাওয়ার আকুতি। এ আকুতির মাঝেই বেঁচে আছেন শেখ মুজিব।

অন্নদাশঙ্কর রায়ের ভাষায় আমি দৃঢ় বলতে চাই- ” যতকাল রবে, পদ্মা যমুনা গৌরী মেঘনা বহমান, ততকাল রবে কীর্তি তোমার শেখ মুজিবুর রহমান…।
,
এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট মোহাম্মদ ফিরোজ মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, সোনারগাঁ পৌরসভার যুবলীগের সভাপতি প্রার্থী মোহাম্মদ রাজিব, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মাহমুদুল হাসান, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হৃদয় সিকদার, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাদ্দাম, ইব্রাহীম, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের মোহাম্মদ ফিরোজ শাহ, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, কৃষ্ণ, রিপু, রাকিব, সাদিপুর সোনারগাঁ ড্রিমসের সাধারণ সম্পাদক তারেক, ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা পারভেজ এবং নাঈম, কাচপুর ইউনিয়ন ছাত্রলীগের আকাশ, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা জুয়েল, রাজিব, মিন্টু, আলম, আরিফ প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button