পুলিশ

সোনারগাঁয়ে পুলিশের উদ্যোগে র‌্যালি এবং মাস্ক বিতরণ

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ” মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ” -এ শ্লোগানকে সামনে রেখে তৃতীয় ধাপের চলমান করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় র‌্যালি এবং মাস্ক বিতরণ করা হয়।

রবিবার (২১মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত সারাদেশের ন্যায় এ কার্যক্রম চালান। এ সময় সবাইকে মাস্ক পরিধানে উৎসাহিত ও সচেতনতামূলক প্রচারণা চালিয়েছে সোনারগাঁ থানা পুলিশ।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

ওসি রফিকুল ইসলাম বলেন, কোভিড-১৯ মোকাবেলায় সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করছেন পুলিশ সদস্যরা। সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার তৃতীয় ধাপের প্রকোপ মোকাবিলায় সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালাচ্ছি।

এ সময় যাদের মুখে মাস্ক ছিল না তাদের মাস্ক পরিয়ে দেওয়াসহ সচেতনতামূলক পরামর্শ ও করোনার তৃতীয় ধাপ রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করে যাচ্ছি পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানার ওসি (অপারেশন) সাইদুজ্জামান, সেকেন্ড অফিসার এস আই ইয়াউর, এস আই রাকিবুল ইসলাম সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button