রাজনৈতিক আলাপনসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থিতা নিয়ে সংবাদ সম্মেলনের জবাবে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থিতা নিয়ে সংবাদ সম্মেলনের জবাবে অপর চেয়ারম্যান প্রার্থীর পাল্টা সংবাদ সম্মেলনে সোনারগাঁ আওয়ামীলীগের রাজনীতি সরগরম হয়ে উঠেছে।

গত রবিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন সংবাদ সম্মেলন করে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুকে তার সমর্থন দেন। অন্যদিকে অপর চেয়ারম্যান পদপ্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনির বর্জন করার ঘোষণা দেন। তিনি আরিফ মাসুদ বাবুকে যোগ্য প্রার্থী দাবি করেন। অপর তরুণ প্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনিকে সমর্থন না দেয়ার জন্য ইউনিয়ন বাসীর প্রতি আহ্বান জানান।

এ ঘটনার একদিন পর সোমবার বিকেলে মোগরাপাড়া বাজার এলাকায় শাহ মোহাম্মদ সোহাগ রনি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করে তার জবাব দেয়।

তরুণ চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোহাম্মদ সোহাগ রনি সংবাদ সম্মেলনে বলেন, নৌকা প্রতীক চাওয়ার অধিকার সবার আছে। যে পাবে সেই চেয়ারম্যান পদে নির্বাচন করবে। আমি নৌকা প্রতীক চাওয়াতে চেয়ারম্যান মোশারফ হোসেন আমাকে নিয়ে সংবাদ সম্মেলন করেছে। এটি কাম্য নয়।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন সোহাগ রনি বলেন, আওয়ামীলীগের দূঃসময়ে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হয়ে রাজপথে থেকে রাজনীতি করেছি।

আগামী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে আমি নির্বাচন করবো।নয়তো, যে নৌকা পাবে তার পক্ষেই আমি কাজ করবো।

কোন ষরযন্ত্রকারী আমাদের বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button