নির্বাচনের খবর

পিরোজপুরে চেয়ারম্যান পদে লড়তে চান নুরুল আমিন রনি

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন জাপান প্রবাসী ও জাপান সেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ নুরুল আমিন রনি। তিনি পিরোজপুর ইউনিয়নের চর গোয়ালদি গ্রামের সন্তান।

প্রধানমন্ত্রীর সুদৃষ্টি পাওয়া আপাদমস্তক আওয়ামী রাজনৈতিক পরিবারের সদস্য ও শহীদ মিজানের ভাই মোহাম্মদ নুরুল আমিন রনি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীতার বিষয়টি পরিবারের পক্ষ থেকে নিশ্চত করেছেন তার বড় ভাই জাপান আওমীলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাসুম।

জাপান আওমীলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাসুম বলেন, আমার ছোট ভাই শহীদ মিজান ১৯৯১ সালে ছাত্রদলের সন্ত্রাসীদের গুলিতে শহীদ হয়েছিলেন। ফজলুল হক মুসলিম হল ছাত্রলীগের তৎকালীন সাধারণ সম্পাদক ছিল মিজানুর রহমান মিজান। বাংলাদেশ ছাত্রলীগ জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে স্মরণ করে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন প্রতিবছর।

আমার আরেক ভাই মাহফুজুর রহমান নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। আর পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আমার ভাই মোহাম্মদ নুরুল আমিন রনি সে এম.এ (বাংলাদেশ) ও এম.এস.এস (জাপান) পাশ। উচ্চ শিক্ষিত ও নেতৃত্বের গুণাবলি সম্পূর্ণ একজন নেতা। রনি জাপান সেচ্ছাসেবক লীগের সভাপতি।

আমাদের সাথে প্রধানমন্ত্রীর পারিবারিক সম্পর্ক। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি নৌকা প্রতিক যদি আমার ভাইকে দেন সে নির্বাচন করবে।

আর সে নির্বাচিত চেয়ারম্যান হলে, আমাদের পিরোজপুর ইউনিয়নের উন্নয়ন অন্য যে কোন সময়ের চেয়ে ভালো হবে এমনটা গ্যারান্ট দিয়ে বলতে পারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button