সোনারগাঁয়ের খবর

আহবায়ক কমিটির প্রথম সভায় ঐক্যের কথা বললেন- সাবেক সাংসদ কায়সার

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম :

মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি সূর্বণ জয়ন্তী ও স্বাধীনতা দিবস উপলক্ষে সদ্য ঘোষিত সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রয়েল রিসোর্টে অনুষ্টিত এ সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহীদ বাদল। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল কায়সার হাসনাত, যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সভায় উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির সদস্য ডা: আবু জাফর চৌধুরী বিরু, এস এম জাহাঙ্গীর হোসেন, মাহমুদা আক্তার ফেন্সি, আশরাফুজ্জামান, আরিফ মাসুদ বাবু, মোস্তাফিজুর রহমান মাসুম,আবু খান, বাবুল ওমর, এড. ইকবাল হোসাইন, লায়ন মাহবুবুর রহমান বাবুল, গাজী মুজিবুর রহমান, জহিরুল হক, এড. ফজলে রাব্বী, মো. আলী হায়দার, নাসরিন সুলতানা ঝরা। এছাড়াও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাবেক এমপি ও যুগ্ন আহবায়ক কায়সার হাসনাত বলেন, বর্তমান আহবায়ক কমিটিতে অনেক সিনিয়র ও ত্যাগী নেতারা স্থান পাননি, আমি আহবায়ক কমিটির সকল সদস্যকে নিয়ে সম্মেলনের মাধ্যমে, বাদ পড়া নেতাদের কমিটিতে স্থান দিয়ে সম্মানীত করা হবে।

এছাড়া কাজ করতে গিয়ে আহবায়ক কমিটির সুনাম যেমন সকলে ভাগ করে নিবেন, তেমনি বদনামের ভাগও সবাইকে নিতে হবে। আসুন, আমরা স্বাধীনতার সূর্বণ জয়ন্তী পালনের মধ্য দিয়ে সোনারগাঁ উপজেলা আ’লীগ যে ঐক্যবদ্ধ, তার শুভ সূচনা করি।

এছাড়াও সভায় সকল সদস্যদের সম্মতিক্রমে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল আহবায়ক কমিটির চিঠিতে স্বাক্ষর করে পৌরসভার মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতান ঝরাকে ১৯ নাম্বর সদস্য পদে অন্তভুক্ত করা হয়েছে।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button